Notice :
ভয়েস অব ভোলা নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম----ভয়েস অব ভোলা নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম----ভয়েস অব ভোলা নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম----ভয়েস অব ভোলা নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম----ভয়েস অব ভোলা নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম----
বোরহানউদ্দিনে সাংবাদিক পরিবারের উপর হামলা

বোরহানউদ্দিনে সাংবাদিক পরিবারের উপর হামলা

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ পূর্ব শত্রুতার জের ধরে ভোলা বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব এর সভাপতি মনিরুল ইসলাম এর পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত হয়েছে। ১৩ ডিসেম্বর, রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক মনিরুল ইসলাম বাদী হয়ে রাতেই বোরহানউদ্দিন থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক মনিরুল ইসলাম গংদের সাথে একই এলাকার মোকছেদ গংদের সাথে পূর্ব হতে বিরোধ চলে আসছে। ওই পূর্ব শত্রুতার জের ধরে রবিবার সন্ধ্যায় মোকছেদ (৩৫), শাহিন (৪৫), মেহেদী (২০), ছিদ্দিক (৬০) সহ অজ্ঞাত ৫/৬ জন কে নিয়ে দলবদ্ধ হয়ে সাংবাদিক মনিরুল ইসলাম বাড়ীতে ঢুকে তার ছেলে আলামিন শাহরিয়ার উপর হামলা করেন।

হামলাকারীরা আলামিন কে বেদম মারধর করে মাথা ফাটিয়ে দেন। আলামিন কে বাঁচাতে তার ফুফু ইয়ানুর বেগম এগিয়ে আসলে তাকে কাপড় চোপর টানা হেচড়া করে শ্লীলতাহানির চেষ্টা করেন এবং তার গলা হতে স্বর্নের চেইন ছিনিয়ে নেয় হামলাকারীরা।

আহত দুইজনের মধ্যে গুরুতর আলামিন কে বোরহানউদ্দিন হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। এ ঘটনায় রাতেই বোরহানউদ্দিন থানায় অভিযোগ দেয়া হয়েছে।  এ ব্যাপারে মোকছেদ গংদের সাথে আলাপ করার  চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

এব্যাপার বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ মাজাহারুল আমিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: Next Tech